• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন মোস্তাফিজুর রহমান


নালিতাবাড়ী প্রতিনিধি:
অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের সম্মানজনক রাষ্ট্রীয় পদ ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ (পিপিএম-সাহসিকতা) এ ভূষিত হলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। বর্তমানে তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত আছেন।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নালিতাবাড়ী উপজেলার ছালুয়াতলা গ্রামে মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা নালিতাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন । এর আগে মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন নালিতাবাড়ী কাকরকান্দি যৌথ ইউনিয়ন পরিষদ ও নালিতাবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বড় ভাই মোকছেদুর রহমান লেবু নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ছাত্রজীবনে নালিতাবাড়ী তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি ২৭তম বিসিএস এ পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।